বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

অবরোধের দ্বিতীয় দিনে সীতাকুণ্ডে মালবাহী লরিতে আগুন দিলো দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি

বিএনপি – জামাতের  ডাকা  সারাদেশে চলমান অবরোধের দ্বিতীয় দিনে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড এলকায় ঢাকাগামী মালবাহী  একটি লরিতে  আগুন দিয়েছে  দুর্বৃত্তরা।

বুধবার (১ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে সীতাকুণ্ড থানাধীন  শেখপাড়া এলাকায়  এ ঘটনা ঘটে। এতে লরি চালক আহত হয়েছে বলে জানা যায় । 

আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক  বলেন, বিকেল সাড়ে তিনটার দিকে শেখপাড়া এলাকার ঢাকাগামী লরিতে পেট্রোল বোমা হামলা করে আগুন ধরিয়ে দেন দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দ্রুত  আগুন নিয়ন্ত্রণে আনে। সেখান থেকে আহত অবস্থায় লরি চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ  বলেন, মালবাহী লরিতে আগুন দিয়েছেন দুর্বৃত্তরা। আগুনে লরির ক্ষতি হয়েছে। এতে লরি চালকও আহত হয়। জড়িতদের শনাক্ত করতে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে  সকালে  চট্টগ্রাম কর্ণফুলী উপজেলাধীন ভেল্লাপাড়া ব্রিজ  এলাকায় একটি যাত্রীবাহি  বাস ও  রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকায়  দুটি খালি ট্রাকে আগুন ধরিয়ে দেয়  দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত