বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

আন্দোলন সংগ্রাম করে বিএনপির মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে বললেন মাহবুব উল আলম হানিফ

 

কুষ্টিয়া প্রতিনিধি:

বিএনপি’র নেতাদের কথাবাত্রা শুনে মনে হচ্ছে
আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে। তাদের মাথা ঠিক আছে কিনা পরিক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। তিনি বলেন বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কিছু করে নাই এমন কথা যারা বলেছেন তারা অন্ধ অথবা বুদ্ধি বন্দী হয়ে গেছেন। শেখ হাসিনার সরকার দিনের আলোর মত পদ্মা সেতু, দেশ রপ্তানি ট্যানেল,পায়রা বন্দর,বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা মেট্রো রেলসহ সারাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে।
অর্থনীতিতে ৫৬০ ডলার থেকে মাথা পিছু আয় ২ হাজার সাতশত ডলার ছাড়িয়ে গেছে।
এসব উন্নয়ন শুধু মাত্র দেশের জনগণের জন্য হয়েছে। এসব কথা যারা ভাবেনা তারা বুদ্ধি প্রতিবন্ধী ছাড়া আর কিছুই নয় বলে তিনি বলেন।

তিনি আরও বলেন দেশের জনগণ জানেন গত ১৫ বছর ধরে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে অন্ধকার থেকে আলো নিয়ে এসেছেন। কিন্তু বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থাকা অবস্থায় অপশাসন দুশাসনের মাধ্যমে এ দেশ অন্ধকার নিয়ে গিয়েছিল।

আজ সারাবিশ্বে স্বীকৃতি পেয়েছে। আজ সকালের দিকে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিক ভবনে বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষক সমাজের ভূমিকা বিষয়ক আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন। এ সময় কুমারখালী-খোকসার চার আসনের সাংসদ সদস্য সেলিম আলতাফর জর্জ, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা, রাজনৈতিক নেতাকর্মীরা সহ শিক্ষক- শিক্ষিকা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
ঝাউদিয়া মহা বিদ্যালয়ের অধ্যক্ষ মোছাঃ নুরজাহান শারমিন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত