শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

সাকিবের সঙ্গে ‘দ্বন্দ্ব’: মুখ খুললেন তামিম

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশ ক্রিকেটে এখন বড় খবর হচ্ছে— ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যে কথিত দ্বন্দ্ব। এ দুই ক্রিকেটারকে নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মন্তব্যের পরই দেশের ক্রিকেটে আলোচনার তুঙ্গে সাকিব-তামিম ইস্যু।
সাকিব-তামিমের মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে কখনই কোনো কিছু খোলাসা করেননি এ দুই ক্রিকেটারের কেউ-ই। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে এ দুজনের সম্পর্কে টানাপোড়েনের বিষয়টি তুলে ধরেন।

রোববার অবশেষে সাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে কথা বলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তিনি জানান, ‘সব কিছু স্বাভাবিক আছে। দলের আবহাওয়া খুব ভালো। আজ না, অনেক দিন। রেজাল্টও দেখছেন। শেষ পাঁচ বছর ধরে ওয়ানডেতে ভালো ছিলাম। যখন ড্রেসিংরুম খুশি থাকে, তখন এমন ফল আসে। সব কিছুই স্বাভাবিক আছে।’

তামিম বলেন, আমার কাছে মনে হয় সবচেয় গুরুত্বপূর্ণ জিনিস হলো আমি ও সাকিব যখন বাংলাদেশ দলের জার্সি পরে মাঠে নামি, তখন আমি আমার সেরাটা দিই; সে তার সেরাটা দেয়। আমি যখন অধিনায়কত্ব করি, তখন যে কোনো পরামর্শ চাই, সে আমাকে পরামর্শ দেয়। আবার সে যখন অধিনায়কত্ব করে, তখন তার কোনো পরামর্শের প্রয়োজন হলে আমি সেটির জন্য প্রস্তুত থাকি। এর বাইরে কিছু নেই।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত