বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

আশা করি ভালো কিছু হতে যাচ্ছে: শাকিব খান

আশা করি ভালো কিছু হতে যাচ্ছে: শাকিব খান

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বৃহস্পতিবার অফিসিয়ালি ঘোষণা দিয়েছেন নতুন সিনেমা ‘শের খান’ দিয়ে বিরতি থেকে ফিরছেন তিনি। ওই দিন ‘মিশন এক্সট্রিম’-এর পরিচালক সানী সানোয়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে এ খবর জানান শাকিব খান।
nagad-300-250

প্রিয় অভিনেতার নতুন সিনেমার এই ঘোষণায় তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বেশ উচ্ছ্বসিত। নতুন সিনেমার ঘোষণা দেওয়ার পরে নিজের মতামত জানিয়েছেন শাকিব খান।

তিনি বলেন, ‘শের খান’ আমার জন্য খুব স্পেশাল একটি সিনেমা। যখন সানী সানোয়ার ভাইয়ের কাছ থেকে সিনেমার গল্প শুনছিলাম, তখন ভিজুয়ালাইজ করছিলাম। মনে হচ্ছিল চোখের সামনে ভাসছে সিনেমাটি। বড় আয়োজন, বড় ক্যানভাস।

তিনি বলেন, অনেক সময় দেখা যায়, এ ধরনের সিনোগুলোর আয়োজন বড় হলেও গল্প খুব শক্তিশালী হয় না। কিন্তু এই সিনেমার গল্প বেশ শক্তিশালী। দর্শককে গল্পই বসিয়ে রাখবে।

শাকিব খান বলেন, এ পর্যন্ত যারাই এ সিনেমার গল্প শুনেছেন তারা মুগ্ধ হয়েছেন। সবমিলিয়ে শের খান বড় ক্যানভাসের একটি সিনেমা। আশা করি ভালো কিছু হতে যাচ্ছে।

জানা গেছে, নতুন বছর ২০২৩ সালের ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে ‘শের খান’ সিনেমার। ওই বছরই মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে এতে নারী প্রধান চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন পরিচালক সানী সানোয়ার।

এর আগে গত ১৭ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মাতৃভূমি বাংলাদেশে ফেরার পরই শাকিব খান জানিয়েছিলেন, শিগগিরিই সুখবর দেবেন তিনি। কিছুদিন পরই ‘লিডার আমি বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা অংশের শুটিং সম্পন্ন করেন এ নায়ক।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত