শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

কর্ণফুলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ আহত ৩

 

কর্ণফুলী উপজেলার ডাঙারচর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ তিনজন আহত হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে সালেহ আহম্মেদ নামের এক ব্যক্তির বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হল, মনির আলমের ছেলে রিয়াদ (১৫), নূর আলমের মেয়ে নাঈমা (৫) ও জানে আলমের মেয়ে রাবিকা (১৫)। এর মধ্যে রাবিকা ও রিয়াদকে চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হলেও পাঁচ বছরের শিশু নাঈমা এখনো চিকিৎসাধীন রয়েছে।
প্রতিবেশী মোহাম্মদ বাহার জানান, ডাঙারচর এলাকায় সুপার গ্যাস সিলিন্ডার নামে জ্বালানি গ্যাসের একটি ফ্যাক্টরি রয়েছে। বড় সিলিন্ডার থেকে গ্যাস ছোট সিলিন্ডারে নেয়ার পর পেট্রোল অকটেনসহ বিভিন্ন তেল পাওয়া যায়। গ্যাস ব্যবহারের পর প্রায় প্রতিটি সিলিন্ডার থেকে ২–৩ লিটার এসব তেল পাওয়া যায়। অনেকে সেসব সিলিন্ডার নিয়ে তেল সংগ্রহ করে বাজারে লিটারপ্রতি ৭০–৮০ টাকায় বিক্রি করে। এরকমই একটি সিলিন্ডার থেকে তেল সংগ্রহ করতে গিয়ে সালেহ আহম্মেদের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত