সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

কালুরঘাট সেতুতে কাভার্ডভ্যান আটকে ঘণ্টাব্যাপী দুর্ভোগ

মো:খোকন মিয়া,চট্টগ্রাম প্রতিনিধি।

কালুরঘাট সেতুর উপর একটি কাভার্ডভ্যান আটকে দুর্ভোগে পড়তে হয়েছে দুপাড়ের হাজারো মানুষকে। গতকাল বুধবার সন্ধ্যা ৫টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরী থেকে বোয়ালখালীর দিকে যাওয়া একটি কাভার্ডভ্যান সেতুর মাঝ বরাবর এসে হাইড ক্যারিয়ারের সাথে আটকে যায়। এতে সেতুর উপর দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। আটকা পড়ে শতশত গাড়ি। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দোহাজারীমুখী যাত্রীবাহী একটি ট্রেনও আটকা পড়ে।

রহিমা বেগম নামের এক পোশাক শ্রমিক বলেন, ছুটি শেষে বিকেলে বাড়ি ফেরার উদ্দেশ্যে সেতু পার হতে গিয়ে দেখি সেতুর উপর একটি কাভার্ডভ্যান বিকল হয়ে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে আছে। মুহুর্তেই শত–শত গাড়ি ও মানুষের জট লেগে যায় উভয় পাড়ে। এ সময় ভীড়ের কারণে পায়ে হেটে সেতু পার হওয়ারও কোনো সুযোগ নেই। অপেক্ষা করতে হয়েছে ঘণ্টার পর ঘণ্টা। আবার অগত্যা অনেককেই দেখা গেছে নতুন ব্রিজ হয়ে গন্তব্যে ফিরতে।

ঘটনাস্থলে উপস্থিত বোয়ালখালী হাওলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চৌধুরীসহ অনেকেই জানিয়েছে, দীর্ঘক্ষণ পর সেতুর কয়েকজন কর্মচারী ও পথচারী মিলে কাভার্ডভ্যানটির চাকার হাওয়া ছেড়ে ঠেলে সেতুর পূর্ব পাড়ে সরিয়ে নিয়ে যান পারাপারের সুযোগ করে দিলেও দীর্ঘ যানজট স্বাভাবিক হতে আরো বেশ কয়েকঘণ্টা সময় লেগে যায়। সেতুর টোল অফিসে দায়িত্বরত জাহাঙ্গীর আলম নামের এক কর্মচারী ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক আজাদীকে বলেন, ভ্যানটি সরিয়ে অল্প কিছু সময় পর সেতুটি স্বাভাবিক করে দেয়া হয়। তবে উৎসুখ জনতার জটলার কারণে কিছুটা বেগ পেতে হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত