বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

কুষ্টিয়ার খোকসায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্টিত

 

কুষ্টিয়ার খোকসায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্টি

ত্যাগী নেতাকর্মীদের যারা মূল্যায়ন করতে পারবেনা তারা এই নির্বাচনী এলাকায় আসীন হতে পারবে না। ‘সদর খান’

জাতীয় নির্বাচন কে সামনে রেখে সারা দেশে বিএনপি-জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে কুষ্টিয়া খোকসা শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই ) বিকেল ৫ টার সময় শিমুলিয়া বাজারে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খানের নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের অনুষ্ঠিত হয়।

এই সময় আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের যারা মূল্যায়ন করবে না । তারা এই এলাকায় নির্বাচনে আসীন হতে পারবে না। তিনি আরো বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। এবার নির্বাচনের পর জামাত বিএনপির অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

সমাবেশে শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ – সভাপতি শামেদ মোল্লার সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী, উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহিদ হোসেন জাফর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাবু স্বপন কুমার ঘোষ, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খান, খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, তরিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,মোমিনুর রহমান মোমিজ, জেলা আওয়ামীলীগ সদস্য, হাবিবুর হক পলক,শিমুলিয়ায় ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক,মোঃ রফিকুল ইসলাম সুটকা প্রমুখ । শান্তি সমাবেশে উপজেলা আওয়ামীলীগের অংঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এই সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত