বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

কুষ্টিয়ার ভেড়ামারায় যুবকের লাশ উদ্ধার

 

কুষ্টিয়ার ভেড়ামারায় রাশেদুল ইসলাম (৪২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সকালে ভেড়ামারা হোসেনপুর দলুয়া মধ্যবর্তী মাঠ থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তি হলেন দৌলতপুর উপজেলার গাছেরদিয়াড় গ্রামের মৃত পিয়ার প্রামানিকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায় সকালের দিকে একজন কৃষক মাঠে ঘাস কাটতে গেলে ঐ যুবকের লাশ দেখতে পায়। পরে ভেড়ামারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন কে বা কাহারা তাকে শ্বসরোধ করে হত্যা মাঠে ফেলে রেখে পালিয়ে যায়। তদন্ত চলছে, অতি শীঘ্রই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত