সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার ১৩ দিন পর উদ্ধার আটক -১জন।

সাঘাটা (গাইবান্ধা) জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে অপহরণের ১৩ দিন পর দুই কলেজ ছাত্রী শ্রাবন্তি ও রিফাত জান্নাতকে উদ্ধার করেছে গাইবান্ধা সদর থানার পুলিশ। তারা দুজনেই গাইবান্ধা সরকারী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। এদের একজনের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার পাড় সুন্দইল গ্রামে এবং আরেকজনের বাড়ি একই উপজেলার রাখালবুরুজ গ্রামে।তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে একটি মেসে থেকে লেখাপড়া করতেন।
গাইবান্ধা সদর থানা পুলিশের এসআই ইসলাম মল্লিকসহ সঙ্গীয় ফোর্স পাঁচ দিনের অভিযানে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থেকে ভিকটিম রিফাত জান্নাতকে ও গাজীপুর জেলার আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে লাবিবা খাতুনকে উদ্ধার করেন। গাইবান্ধা সদর থানার মামলার এজাহার নামীয় আসামী মোঃ রিয়াল মন্ডল হৃদয় নামের এক যুবক কে আটক করেন।সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন,গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি যাবার পথে ওই দুই কলেজছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনা থানায় মামলা হলে কয়েকদিনের শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে দুই ভিকটিম ও প্রধান আসামি রিয়েলকে আটক করা হয়েছে। তাদের জিঞ্জাসাবাদে ওসি জানায় প্রেমের টানে উধাও হয়েছিল।

উল্লেখ্য-গত (২ ফেব্রুয়ারি) গাইবান্ধা থেকে সন্ধ্যায় তারা গোবিন্দগঞ্জের বাড়ি যাওয়ার উদ্দেশে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি গিয়ে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়।গত (২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়েরী করেন ভূক্তভোগীর পরিবার।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত