সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার

বোয়ালখালীতে সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার।

 

চট্টগ্রামের বোয়ালখালীতে বাবুল (৩৮) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তার কাছে থেকে চোলাই মদ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার পূর্ব খিতাপচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
বাবুল উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট ইমাম উদ্দিনের বাড়ীর মোজাহের মিয়ার ছেলে।
চরনদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব খিতাপচর গ্রামের সায়রাপুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫শত লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
বোয়ালখালী থানার ওসি মো. আছহাব উদ্দিন জানান, লিটনকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়েরকৃত মামলায় বাবুলকে গ্রেপ্তার করা হয়েছে । এছাড়াও তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

থানা সূত্রে জানা যায়, গত ১১ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ ইসলাম লিটনকে (২৭) কুপিয়ে আহত করে বাবুল। তবে ঘটনার পরপরই বাবুল আত্মগোপন করে। এ ঘটনায় আহত লিটনের ভাই মোহাম্মদ আলম বাদী হয়ে বাবুলকে প্রধান আসামী করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। এর আগেও ২০১৭ সালে ২ অক্টোবর দিনদুপুরে অস্ত্র উচিয়ে মহড়া দিয়ে আলোচনায় আসে খুন, অস্ত্র ও মাদক আইনে দায়েরকৃত অর্ধডজনেরও বেশি মামলার আসামী মো. বাবুল।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত