বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম নবজাতকটি যেভাবে দেখল পৃথিবীর আলো

নগরের জামালখানে ফুটপাতে একটি ছেলে সন্তান প্রসব করেছেন মানসিক ভারসাম্যহীন এক নারী। জাতীয় জরুরি নম্বর ৯৯৯–এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পথচারীর সহযোগিতায় ওই নারী ও নবজাতককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। শিশুটির ওজন কম থাকায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।
সিএমপির কোতোয়ালী নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্তী সাংবাদিকদের বলেন, মানসিক ভারসাম্যহীন অন্তঃসত্ত্বা ওই নারীকে চিৎকার করতে দেখে এক পথচারী জাতীয় জরুরি সেবার নম্বরে ফোন করে। খবর পেয়েই কোতোয়ালী থানার এসআই মো. মোস্তফা ঘটনাস্থলে ছুটে যান। পরিস্থিতি দেখে তিনি কাছের বেসরকারি একটি হাসপাতালে গিয়ে চিকিৎসক ও নার্স ডেকে এনে সন্তান প্রসবের ব্যবস্থা করেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত