বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম বন্দর ফাউন্ডেশন কর্মীদের জীবনমান উন্নয়ন করবে – বন্দর চেয়ারম্যান

মো:মাইন উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি;

চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন কর্মকর্তা কর্মচারীদের জীবনযাত্রার মানোন্নয়নে যুগান্তকারী ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েল।

মঙ্গলবার (৩১ অক্টোবর) শহীদ ফজলুর রহমান মুন্সি অডিটোরিয়ামে চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন বাস্তবায়ন করায় দেওয়া সংবর্ধনার জবাবে তিনি এ মন্তব্য করেন।

বন্দরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়।
বন্দর চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশের অর্থনীতির হৃৎপিণ্ড এই চট্টগ্রাম বন্দরকে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে কর্মকর্তা কর্মচারীদের নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এগিয়ে নিয়ে যাব আমরা।
চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) এবং চট্টগ্রাম বন্দর অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দেওয়া হয় সংবর্ধিত অতিথিকে।

চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) সভাপতি মো. আজিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চবক সদস্য (এএন্ডপি) মো. হাবিবুর রহমান, সদস্য (হারবার ও মেরিন) কমডোর এম ফজলার রহমান, সদস্য (অর্থ) মোহাম্মদ শহীদুল আলম (অতিরিক্ত সচিব), পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত