বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম বিভাগের ৪৫টিসহ শত সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মো।মাইন উদ্দীন,চট্টগ্রাম প্রতিনিধিঃ

সোমবার (৭ নভেম্বর) সকালে গণভবন থেকে একসঙ্গে নবনির্মিত সেতুগুলোর ভার্চুয়ালি উদ্বোধন করেন। চট্টগ্রাম প্রান্তে পটিয়ার কালারপোল এলাকা থেকে বিভাগীয় কমিশনার মো. আশরাফুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. মমিনুর রহমান, সিএমপির অতিরিক্ত কমিশনার এম এ মাসুদ, জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম জেলার কালারপোল, বরকল সেতু এবং খাগড়াছড়িতে রয়েছে ৪২টি সেতু
ও কুমিল্লায় একটি রয়েছে।

প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সঞ্চালনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন। সেতুগুলো উদ্বোধন ঘোষণা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চবির আরবি বিভাগের অধ্যাপক ড. গিয়াস উদ্দিন তালুকদার।

চট্টগ্রাম প্রান্তে পটিয়ার সাংসদ ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী, চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ মোসলেম উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সেক্রেটারি মফিজুর রহমানসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত