সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চমেকে গাইনি ওয়ার্ড থেকে দালাল আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে এক দালালকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
সোমবার, ( ১১ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক দালালের নাম— রাজীব বৈদ্য (৩২)। এর আগে ও একাধিক বার আটক করা হয় তাকে।দীর্ঘ মেয়াদী সাজা না হওয়া জামিনে এসে শুরু করেন রোগীর সাথে প্রতারনা।রাজীব বৈদ্য চমেক পূর্ব গেইট অবস্থিত একুশে ফার্মেসী কমিশনভুক্ত দালাল।চমেক এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান এর নির্দেশে ওয়ার্ড মাস্টার মো: কামরুজ্জামান ৩৩ নং গাইনি ওয়ার্ডের ভিতর থেকে আটক করে পুলিশে দেয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বিষয়টি নিশ্চিত করে বলেন,হাসপাতালের পক্ষে ওয়ার্ড মাস্টার মো: কামরুজ্জামান বাদী হয়ে দালাল রাজীব বৈদ্যর বিরুদ্ধে মামলা করেন।

জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজের গাইনি ও ৩৩, ৩৪ ওয়ার্ডসহ নানা ওয়ার্ডে দালালের দৌরাত্ম্য দিন দিন বেড়েই চলছে। বিভিন্ন সময়ে তাদের আটক করা হয়। ছাড়া পেয়ে পুনরায় এ কাজে জড়িয়ে পড়েন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত