শনিবার, ১৫ Jun ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চমেকে হাসপাতাল তৃমেসকস’র সভাপতি বশির, সম্পাদক জাকির, সাংগঠনিক কামরুজ্জামান

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের (চমেক) ৩য় শ্রেণি মেডিকেল সরকারি কর্মচারী সমিতির (তৃমেসকস) নির্বাচন (২০২৩-২০২৫) সম্পন্ন হয়েছে। সভাপতি হিসেবে এস এম বশির উদ্দিন, সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মো:কামরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নির্বাচনের কার্যক্রম শেষে নতুন কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডা. মো. রিজোয়ান রেহান।

নির্বাচনে সহ-সভাপতি হিসেবে অমিত ঘোষ, সহ-সাধারণ সম্পাদক মিল্টন শর্মা, যুগ্ম-সম্পাদক মো. ঈমাম উদ্দীন,অর্থ সম্পাদক আবু ছায়েম, দপ্তর সম্পাদক মো. জসিম উদ্দিন, প্রচার সম্পাদক শওকত মাহমুদ চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুকান্ত চক্রবর্তী, সমাজ কল্যাণ সম্পাদক লুৎফুল কবির লিটন, কার্য্যনির্বাহী সদস্য হিসেবে আবদুল্লা আল মামুন, আশিষ কুমার বল, মো. মহিউদ্দিন ও গাজী সোহানুর রহমান নির্বাচিত হন।

এদেরমধ্যে সহ-সভাপতি ছাড়া বাকি পদে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় মাত্র একটি পদে ভোট গ্রহণ করা হয়। সহ-সভাপতি পদে অমিত ঘোষ ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচিত কমিটি আগামী তিন বছরের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের (চমেক) ৩য় শ্রেণি মেডিকেল সরকারি কর্মচারী সমিতির কার্যক্রম পরিচালনা করবেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত