সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চমেক আনসারের লাঠিতে মাথা ফাটল রোগীর স্বজনের

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালেআনসার সদস্যের লাটির আঘাতে এক রোগীর স্বজনের মাথা ফেটে গেছে। আহত ব্যক্তি হচ্ছেন মো. মাহফু। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে হাসপাতালের ছয় তলায় ৩৩ নম্বর প্রসূতি বিভাগের ফটকে তাকে আঘাত করেন আনসার সদস্য মো. রফিকুল ইসলাম। আহত মাহফুজের মাথায় সেলাই ও ব্যান্ডেজ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া অভিযুক্ত রফিকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আনসারের জোন কমান্ডারকে নির্দেশ দেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান। এরপর তাকে হাসপাতাল থেকে প্রত্যাহার করা হয়।

জানা গেছে, ওয়ার্ডে ঢোকা বের হওয়া নিয়ে আনসার সদস্যের সঙ্গে মাহফুজের প্রথমে কথা কাটাকাটি হয়। এরপর তা হাতাহাতির পর্যায়ে যায়। এক সময় রফিকুল ইসলাম মাহফুজকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মাথা ফেটে যায়।  হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোঃ কামরুজ্জামান বলেন ঘটনা শোনার পর দ্রুত ঘটনাস্থলে পরিচালক মহোদয় উপস্থিত হয়ে    অপরাধী  আনসার সদস্যের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন এবার আহত রোগীর স্বজনকে চিকিৎসার ব্যবস্থা করেন  ।
এ বিষয়ে হাসপাতালে কর্তব্যরত আনসারদের ইনচার্জ জিয়াউর রহমান সাংবাদিকদের বলেন, ঘটনার পর আমাদের আনসার কমান্ডার এসেছেন। বিষয়টি তিনি দেখছেন। এই ঘটনায় জড়িতদের সঙ্গে কথা বলছেন।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান  বলেন, আনসার ছয় তলায় লাঠি নিয়ে ডিউটি করবে কেন? ওখানেতো তার হাতে লাঠি থাকার কথা নয়। প্রসূতি বিভাগে ঝামেলা বেশি থাকে যদিও। তবু সে তো স্বজনের গায়ে হাত তুলতে পারে না। এ জন্য তাকে শাস্তির আওতায় আনার জন্য আনসার জোন কমান্ডারকে বলেছি। মাহফুজকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত