সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চমেক হাসপাতালে বিশুদ্ধ পানির মেশিন স্থাপন করলেন চট্টগ্রাম সমিতি রিয়াদ শাখা

চট্টগ্রাম সমিতি রিয়াদ শাখার উদ্যোগে চমেক হাসপাতালে বিশুদ্ধ পানির মেশিন স্থাপন উদ্বোধন করেন বিগ্রেডিয়ার জেনারেল শামিম আহসান এমপিএইচ।

সৌদি আরবস্থ চট্টগ্রাম সমিতি রিয়াদ’র উদ্যোগে রোগী ও রোগীর স্বজনদের জন্য, বিশুদ্ধ পানির মেশিন স্থাপন করা হয়। গত ১১ মার্চ (মঙ্গলবার) সকালে পানির মেশিন স্থাপন উদ্বোধন করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামিম আহসান এমপিএইচ। বাংলাদেশের সামাজিক ও সেবামূলক সংগঠন “হাসি”র প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মুসলেহ উদ্দিন মুন্নার আন্তরিক প্রচেষ্ঠায় মেশিন ¯’াপন কালে এসময়ে উপ¯ি’ত ছিলেন ¯’ানীয় ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, এম হামিদ হোসাইন, মুহাম্মদ আবদুন নুর আইয়ুব, সেবা কর্মকর্তা অভিজিৎ শাহ্, হাফেজ আমান উল্লাহ, জিয়াউদ্দিন, মেডিকেল ওয়ার্ড মাস্টার মানিক, মনছুর রহমান প্রমুখ। উদ্বোধনকালে চমেক হাসপাতাল পরিচালক বলেন-মানবিক কর্মকা-ে সংগঠনটি যে উদ্যোগ গ্রহণ করেছেন তা প্রশংসনীয় এবং আজকের এই পানির মেশিন স্থাপনে আমরা সত্যি আনন্দিত। এ জাতীয় সেবামূলক কর্মকা-ে সাধারণ মানুষ বিশেষ করে রোগী ও রোগির স্বজনরা উপকৃত হবে। তিনি উপস্থিত ও সৌদি প্রবাসী চট্টগ্রাম সমিতি ও “হাসি”র সংশ্লিষ্টদের ভূয়সী প্রশংসা করেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত