বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চসিকের প্রকল্প পরিচালককে মারধর: ১১ জনের বিরুদ্ধে মামলা, ৪ ঠিকাদার গ্রেপ্তার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার ঘটনায় ১১ জনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করা হয়েছে। চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদি হয়ে এ মামলা করেন।
এদিকে, এ ঘটনায় অভিযুক্ত চার ঠিকাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে মামলার পরপরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

এ মামলার আসামিরা হলেন— সাহাবউদ্দিন (৪৫), সঞ্জয় ভৌমিক কংকন (৪৬), মো. ফেরদৌস (৪৮), সুভাষ মজুমদার (৪৬), হাবিব উল্লাহ খান (৪৮), নাজিম (৪৬), নাজমুল হাসান ফিরোজ (৫০), ফরহাদ (৫০), ইউসুফ (৫০), আশিষ বাবু (৫০) ও আলমগীর (৪৭)।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলেন– সঞ্জয় ভৌমিক কংকন (৪৬) সুভাষ মজুমদার (৪৬), নাজমুল হাসান ফিরোজ (৫০) ও মাহমুদ উল্লাহ (৪৮)।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা সিভয়েসকে বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালকের ওপর হামলার ঘটনায় রবিবারে মামলা হয়েছে। মামলার পরপরই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে তিনজন এজহারনামীয় আসামি এবং অন্যজন অজ্ঞাত। তাদেরকে আজ সোমবার আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রবিবার নগর ভবনে নিজ কক্ষে ঠিকাদারদের হাতে হামলার শিকার হয় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মো. গোলাম ইয়াজদানী। এসময় প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলকও ভেঙে ফেলে হামলাকারীরা। কাজ না দেওয়ায় এই হামলা চালিয়েছে বলে অভিযোগ প্রকল্প পরিচালকের।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত