সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

জিয়াউর রহমান ছিলো একজন উচ্ছবিলাসি, দূরর্ভিসন্ধী আর্মি অফিসার – চট্টগ্রামে ইন্জিনিয়া মোশাররফ হোসেন

জিয়াউর রহমান তখন থেকে ছিলো উচ্ছবিলাসি, ক্ষমতা লোভী এবং দূরর্ভিসন্ধী একজন আর্মি অফিসার। আজ যারা বি.এন.পি বলে গলা বাজি করছে তারা আসলে নিজেরা জানে না তাদের আর্দশ কি? তারা শুধু নিজের স্বার্থ ছাড়া কখনো দেশের স্বার্থ চিন্তা করে নাই।
৮ নভেম্বর ( মঙ্গলবার ) সন্ধ্যা ৭ নগরীর একটি অভিজাত হোটলে আযোজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এই কথা বলেন বাংলাদেশ সরকার এর সাবেক সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি।
গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউ.কে আয়োজিত লন্ডন থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত “স্বর্ণজয়ন্তীতে বাংলাদেশ” সরণিকার প্রকাশানা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গ্রেটার চট্টগ্রাম ইউ.কে প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ব্যারিষ্টার মনোয়ার হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকার এর সাবেক সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদ এর হুইপ সামসুল হক চৌধুরী এম.পি, চট্টগ্রাম জেলা পরিষদ এর চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, গ্রেটার চট্টগ্রাম ইউ.কে এর কার্যকরী সভাপতি ইসহাক চৌধুরী প্রমুখ।

সভাপতির বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউ কে প্রতিষ্ঠালগ্ন থেকে লন্ডনে এবং দেশে কোভিট- ১৯ , ক্যান্সার , গরিব দুস্তদের খাদ্য ও চিকিৎসা সহায়তা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে আসছে , আগামীতে আরো বাাপক ভাবে এই কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য তিনি সকলের সার্বিক সহায়তা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত