শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

দ্বিগুণ বেতনে নাপোলির সঙ্গে নতুন চুক্তিতে ওসিমেন

 

সিরি-আ’তে তিন দশকের বেশি সময়ের অপেক্ষা ঘুচিয়ে শিরোপা জয়ের নায়কদের একজন ভিক্টো ওসিমেনের সঙ্গে চুক্তি নবায়ন করেছে নাপোলি। নতুন চুক্তি অনুযায়ী, ইতালিয়ান ক্লাবটিতে ২০২৬ সাল পর্যন্ত খেলবেন তারকা এই ফরোয়ার্ড।

নাপোলির সভাপতি আউরেলিও দে লাউরেন্তিস রোববার সামাজিক মাধ্যম এক্স-এ ওসিমেনের চুক্তিতে সই করার এবং হ্যান্ডশেকের ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন একটি শব্দ “ডান (চুক্তি সম্পন্ন)”। চার মিনিট পর ওই একই ছবি নাপোলিও পোস্ট করে লিখেছে, “ভিক্টো ও নাপোলি ২০২৬ পর্যন্ত একসঙ্গে।”
২০২২-২৩ মৌসুমটা ওসিমেনের কেটেছে স্বপ্নের মতো। সেরি আয় ৩২ ম্যাচে ২৬ গোল করে ৩৩ বছর পর নাপোলির প্রথম লিগ শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। আর নাইজেরিয়াকে আফ্রিকান নেশন্স কাপের মূল পর্বে তুলতে বাছাইয়ে চার ম্যাচে ৫টি গোল করেন ২৪ বছর বয়সী এই ফুটবলার।

অসাধারণ এই যাত্রার স্বীকৃতিস্বরূপ সম্প্রতি আফ্রিকার বর্ষসেরা পুরুষ ফুটবলারের খেতাব জিতেছেন এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। সেই সঙ্গে এবার যোগ হলো নতুন চুক্তির আনন্দ। ক্লাবটিতে ওসিমেনের পুরনো চুক্তি শেষ হতো ২০২৫ সালে। নতুন চুক্তিতে তার বেতন আগের চেয়ে দ্বিগুণ হয়েছে বলে ইতালিয়ান সংবাদমাধ্যমের খবর।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত