বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নদীতে ভেসে গেল গৃহবধূ, পাড়ে কাঁদছিল দুই শিশুসন্তান

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে খোদেজা বেগম (২৭) নামের এক গৃহবধূর পানিতে ডুবে মৃত্যুর পর ভেসে কিছু দূরে চলে যায়। এ সময় তার দুই শিশুসন্তান পাড়ে কাঁদছিল। পরে ঘটনাস্থল থেকে ১০০ ফুট দূরে ওই গৃহবধূর লাশ পাওয়া যায়।
বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি দুপুরে কৃষ্ণপুর এলাকার ধরলা নদীতে এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের খয়শের আলীর মেয়ে। তিনি ওই গ্রামের দিনমজুর ছয়ফুল ইসলামের স্ত্রী এবং দুই সন্তানের জননী।

মোগলবাসা ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যুর ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের স্বামী ও স্থানীয় সূত্রে জানা যায়, খোদেজা বেগম দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যান। ছোট শিশুদের নদীর পাড়ে বসিয়ে রেখে খোদেজা বেগম গোসল করতে পানিতে নেমে নিখোঁজ হন।

পরে পাড়ে বসে থাকা তার সন্তানরা মাকে দেখতে না পেরে কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা দৌড়ে এসে পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করেন। প্রায় এক ঘণ্টা পর ঘটনাস্থল থেকে ১০০ ফুট দূরে ঝাঁকি জালের সাহায্যে খোদেজা বেগমের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

কুড়িগ্রাম সদর থানা ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মারা যাওয়ার বিষয়টি শুনেছি। এ বিষয়ে বিস্তারিত আমার জানা নেই।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত