সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশ সদস্য ইয়াবা ব্যবসায়ী আজিজুর আটক

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালীঃ পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী আজিজুর রহমান নামে এক পুলিশের সাবেক সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ জানান, গত শুক্রবার (১১ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই (নিঃ) এম নজরুল ইসলাম ও তার সংগীয় অফিসার ফোর্স নিয়ে দুমকি উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল পয়েন্ট থেকে তাকে আটক করে তার শরীর তল্লাশি করে বুকের ভিতর লুকিয়ে রাখা একটি জ্যামিতি বক্সে লুকিয়ে রাখা দেড় হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত ওই ইয়াবা ব্যবসায়ীর মো. আজিজুর রহমান (৫৯), বর্তমানে পটুয়াখালী শহরের ৯ নম্বর ওয়ার্ডের টাউন কালিকাপুর এলাকায় বাস করেন। তার স্থায়ী ঠিকানা ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায়। আজিজুর অবসর নেওয়া একজন পুলিশ সদস্য।

সূত্র থেকে জানা যায়, আজিজুর রহমান ২০১৫ সালে বরিশাল জেলা পুলিশে এএসআই পদে কর্মরত থাকা অবস্থায় স্বেচ্ছায় অবসরে যান। তখন থেকে পটুয়াখালী শহরে বাড়ি করে বসবাস করে আসছিলেন। এর আগে চট্টগ্রাম রেঞ্জের চাকরিরত অবস্থায় ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়ে। সেই সিন্ডিকেটের এক সদস্য বর্তমানে ঝালকাঠিতে অবস্থান করছে। তার মাধ্যমে কক্সবাজার থেকে আসা ইয়াবা চালান নিয়ে এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করতেন তিনি।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি একেএম আজমুল হুদা জানান, আজিজুর ঝালকাঠি থেকে ইয়াবার চালান এনে স্থানীয় খুচরা বিক্রেতাদের মধ্যে সরবরাহ করে আসছিলেন। তাকে দীর্ঘদিন নজরদারিতে রাখা হয়েছিল। এ ব্যাপারে দুমকি থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত