বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

পুলিশের বহিষ্কৃত এসআইসহ ২ জনের যাবজ্জীবন মাদক মামলায়

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় পুলিশের বহিষ্কৃত এসআইসহ দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১২ লাখ টাকা জরিমানা করা হয়। একই মামলার অপর ধারায় তাদের ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে এ মামলায় অভিযুক্ত মো. মাসুদ রানাকে খালাস দিয়েছেন আদালত।

বুধবার জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁর দরিয়াপুর গ্রামের মৃত জগি প্রামাণিকের ছেলে বহিষ্কৃত এসআই মো. হেলাল উদ্দীন প্রামাণিক (৪২) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মণ্ডলাদাম গ্রামের মৃত বাদল দাসের ছেলে মানিক দাস (৩৫)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৩ জুন ঠাকুরগাঁও ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের মাধ্যমে ডিবি পুলিশ জানতে পারে, উপজেলার পুরাতন ডাক বাংলো এলাকায় তিনজন মাদক বিক্রির জন্য দাঁড়িয়ে রয়েছে। অভিযানে ডিবি পুলিশ পীরগঞ্জ থানার এসআই হেলাল উদ্দীন প্রামাণিককে পলিথিন ব্যাগসহ আটক করে। তার ব্যাগ থেকে ৫ হাজারটি ইয়াবা ও মানিকের দেহ তল্লাসি করে ৩ হাজারটি ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ৫০ হাজার টাকাও জব্দ করে ডিবি। পরে হেলালের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি থেকে ২ কেজি গাঁজাও উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিনই ৩ জনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় মামলা করে ডিবি।
মামলার রাষ্ট্রপক্ষের কৌসুলি ছিলেন ঠাকুরগাঁও পাবলিক প্রসিকিউটর শেখর কুমার রায়। অপরদিকে আসামিপক্ষে ছিলেন মো. রফিজ উদ্দিনসহ কয়েকজন আইনজীবী।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত