বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ

গত ২৯ /০৮/ ২০২৩ ইং তারিখে‌ দৈনিক তালাশ প্রতিদিন পত্রিকায় ”মানসিক রোগীকে ধর্ষণ করা অভিযোগে এক কর্মচারীর বিরুদ্ধে ”সংবাদটি আমার দৃষ্টি গুচ্ছ হয়েছে উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আমি চতুর্থ শ্রেণীর সাধারণ একজন কর্মচারী দীর্ঘদিন পর্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। চতুর্থ শ্রেণি সমিতির নির্বাচিত কমিটির মেদ শেষ হওয়ায় আয় ব্যয়ের হিসাব সাধারণ কর্মচারীদের কে জানিয়ে নির্বাচন দেওয়ার জন্য দাবি করলে আমার উপর ক্ষুন্ন হয়। কিন্তু দায়িত্বশীল নেতৃবৃন্দ আজও পর্যন্ত সাধারন কর্মচারীদের আয় ব্যয়ের হিসাব বুঝিয়ে দেয়নি। উল্টো বিতর্কিত কর্মচারীদেরকে দিয়ে রাতের আঁধারে আহবায়কের দায়িত্ব দিয়ে তাদের দুর্নীতি ঢাকার চেষ্টা করতেছে।আজও পর্যন্ত সাধারণ সদস্যদের অধিকার হিসাব বুঝিয়ে না দেওয়াই আমি প্রতিবাদ করাই আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যা বিভ্রান্তিকর তথ্য দিয়ে দীর্ঘদিনের সুনাম নষ্ট করার চেষ্টা করতেছে। তাই আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানায় তদন্ত করলে আমার বিরুদ্ধে যে মিথ্যা তথ্য দিয়েছে তা বেরিয়ে আসবে। আমি মনেকরি নিরপেক্ষ ভাবে তদন্ত করলে আমি দোষী হলে যেকোনো শাস্তি মাথা পেতে নেব। হাসপাতলে ওষুধ বিষয়ে যে তথ্য দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট যদি আমি এই অনৈতিক কর্মকাণ্ড সাথে জড়িত থাকতাম তাহলে আমি দীর্ঘদিন সমিতির নেতৃত্ব দিতে পারতাম না।
আমার দীর্ঘদিনের সুনাম পারিবার ও বন্ধু মহলে নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল বিভিন্নভাবে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তাই সবাইকে উক্ত তথ্য বিশ্বাস না করার জন্য বিনীত বাবে অনুরোধ করছি।
মোঃ ইব্রাহিম,
চমেক চতুর্থ শ্রেণীর কর্মচারী

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত