বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ

 

আমি মোহাম্মদ বেলাল হোসেন পিতা মোঃ আব্দুল খালেক , ওয়ার্ড সরদার, সাবেক সহ সভাপতি বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল আঞ্চলিক শাখা।
গত ১৪ /১২ /২০২২ইং তারিখে বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল আঞ্চলিক শাখার বার বার নির্বাচিত সভাপতি আব্দুল মতিন (মানিক )এর বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টাল বাংলা নিউজ 24.com যে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়েছি তা সঠিক নয়। তার সাথে আমার নিজস্ব মনমালিন্য থাকার কারণে সাংবাদিক এর কাছে মিথ্যা তথ্য দিয়েছি। তিনি দীর্ঘদিন পর্যন্ত সততার সাথে কর্মচারীদের উন্নয়নের স্বার্থে কাজ করে আসছেন। আমি মনে করি আমার এই মিথ্যা বক্তব্যের কারণে উনার দীর্ঘদিনের মান সম্মান ক্ষতি হয়েছে। তাই আমি সবার কাছে অনুরোধ করবো উনাকে ভূল বুঝবেন না। আমি নিঃশর্ত ভাবে সবার কাছে ক্ষমা চাই। আর কখনোকারো বিরুদ্ধে নিজস্ব স্বার্থ হাসিলের জন্য মিথ্যা তথ্য দিবো না।

নিবেদক ও ক্ষমাপ্রার্থী
মোহাম্মদ বেলাল হোসেন
পিতা: মোঃ আব্দুল খালেক
ওয়ার্ড সরদার

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত