বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে বিএনপির গণসমাবেশ শুরু, মঞ্চে কেন্দ্রীয় নেতারা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপির সমাবেশ শুরু, মঞ্চে কেন্দ্রীয় নেতারা
খালেদা জিয়া ও তারেক রমানের জন্য দুটি চেয়ার খালি রাখা হয়েছে

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কোরআন তেলাওয়াত শেষে সমাবেশ শুরু হয়।

পরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ প্রয়াত এবং বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নিহত নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এরপর বিভাগের বিভিন্ন জেলার শীর্ষ নেতারা বক্তব্য দিচ্ছেন।

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য সমাবেশ মঞ্চে দুটি চেয়ার ফাঁকা রাখা হয়েছে।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ জাগো নিউজকে বলেন, বাস-লঞ্চ ধর্মঘটের পরও সকাল ৯টার আগেই কানায় কানায় ভরে গেছে বিশাল বেলস পার্ক ময়দান। মানুষ আশেপাশের রাস্তাঘাটে দাড়িয়ে নেতাদের বক্তব্য শুনতে অপেক্ষা করছিলেন। এ কারণে আগেই সমাবেশ শুরু হয়েছে। সমাবেশস্থল ও আশপাশে প্রায় ২ কিলোমিটার এলাকাজুড়ে লাগানো হয়েছে ১৩০টির মতো মাইক। তবে সমাবেশ শুরু হলেও প্রধান অতিথিসহ বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নেতারা এখনো বক্তব্য দেননি।

অপরদিকে সমাবেশস্থল আশেপাশের এলাকায় যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে।

এদিকে সমাবেশস্থল ও তার আশপাশে মোবাইল ফোন এবং ইন্টারনেট নেটওয়ার্কে লাইনে বিভ্রাট দেখা দিয়েছে। বেলা ১১টা থেকে সমাবেশস্থলে অবস্থানকারীরা মোবাইল ফোন এবং ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত