বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বাবার চল্লিশার দিন পুকুরে ডুবে মারা গেল মেয়ে দাওয়াতে এসে তার সঙ্গী হলো বান্ধবীও

নিজস্ব প্রতিনিধি:
চট্টগ্রামে ফটিকছড়ির বক্তপুরে বাবার মৃত্যুর চল্লিশার দিন প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণিতে পড়ুয়া মেয়ে ও তার এক বান্ধবী পুকুরে ডুবে মারা গেছে।

তারা হল উপজেলার বক্তপুর ইউপির মো. আজমের কন্যা তুমুর (৮) এবং তার বান্ধবী ও জাহানপুর আব্দুর রশিদ সওদাগর বাড়ির মো. নাছিরের মেয়ে ওয়াজিহা (৮)। তুমুরের বাবা মো. আজম ৪০ দিন আগে মারা যান। তার সহপাঠী ওয়াজিহা এসেছিল বাবার চল্লিশার দাওয়াতে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে উপজেলার বক্তপুর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের হিরাগাজি বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, পরিবারের সবাই যখন চল্লিশার আয়োজন নিয়ে ব্যস্ত ওই সময় সবার অজান্তে তুমুর এবং ওয়াজিহা বাড়ির সামনের পুকুরে গোসল করতে যায়। কিছুক্ষণ পর তাদের দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি শুরু করে। পরে স্যান্ডেল সমেত দুজনের নিথর দেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তুমুরের চাচাতো ভাই সাইমন বলেন, আমার চাচা মারা গেছেন ৪০ দিন। সে উপলক্ষে আজ (গতকাল) ফাতিহার অনুষ্ঠান চলছিল।
অনুষ্ঠানে সবার ব্যস্ততার ফাঁকে তারা পুকুরে গোসল করতে যায়। পরে শুনি তারা ডুবে মারা গেছে। ‘আমার চাচা নাই, বোনও নাই’ এই বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।
এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো. নুরুল হুদা বলেন, উপজেলার বক্তপুর ইউনিয়নে পুকুরে ডুবে একই সঙ্গে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি মর্মান্তিক।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত