সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বায়েজিদ চুরি-ছিনতাই বাড়ছে নিরাপত্তায় প্রশ্ন

নিজস্ব প্রতিনিধিঃ
প্রায় প্রতিদিনই চুরি-ছিনতাইয়ের মতো ঘটনা ঘটছে বায়েজিদ বোস্তামী বিভিন্ন এলাকায়। অথচ দুষ্কৃতীরা ধরা পড়ছে না কেউ। তার জেরে নিরাপত্তা ও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা। গত কয়েকদিনে বায়েজিদ বোস্তামী এলাকায় মাঝের ঘোনা ও বসতিনগর।মাদক সেবনকারীদের দিন দিন বেডে চলছে। মাঝেরঘোনার বাপ্পি, মারুপ, সুমন ও রোমান প্রতিদিন বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে।

রাতে চুরি ছিনতাই করে দিনে মাদক সেবন করে। জানাযায় বায়েজিদ ও ফৌজদারহাট রিং রোড প্রতিদিন ছিনতাই চুরি অপহরণ মতো ঘটনা ঘটে। এই ছিনতাই ও মাদক সেবীদের বসবাস আরফিন নগর মুক্তিযোদ্ধা মাঝেরঘোনা বসতি নগর ও ছিন্নমূল এলাকায়।তাদের অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তার উপর চলে হামলা। দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে যে কোন সময় বড় ধরনের ঘটনা ঘটতে পারে। বায়েজিদ বোস্তামী থানার ওসি বলেন,আমরা এসব চুরি ছিনতাই বিভিন্ন অপকর্মের সাথে যারা জড়িত দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত