বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বৈরাগ মাজারের টাকা চুরি বিভিন্ন অপকর্মের হোতা মামলাবাজ আইয়ুবের শাস্তি চায় এলাকাবাসী

 

নিজস্ব প্রতিনিধি:
আনোয়ারা বৈরাগ খোশাল তালুকদারের বাড়ির মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আব্দুল হালিম প্রকাশ আইয়ুব একসময় ছিল গাড়ির হেলপার হঠাৎ মুখে দাড়ি গায়ে পাঞ্জাবি লাগিয়ে রাতারাতি পরিচয় পাল্টিয়ে মাজারের খাদেম কখনো আইনজীবীর সহকারী বিভিন্ন পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে বিভিন্ন ভাবে প্রতারণা শুরু করেন ।

তার বিরুদ্ধে রয়েছে হত্যা নারী শিশু নির্যাতন মামলা বাবা মায়ের জায়গা আত্মসাত ভাই বোনের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং হযরত আলাউদ্দিন শাহ মাজারের টাকা চুরিসহ একাধিক অভিযোগ।বিভিন্ন মানুষকে চাঁদা দাবি করে অন্যথায় মামলা দিয়ে ফাঁসি দেওয়ার অভিযোগ আছে। আনোয়ারা থানায় ও চট্টগ্রাম আদালতে একাধিক মামলা ও অভিযোগ থাকার সত্বেও অদৃশ্য শক্তির কারণে বারবার বেঁচে যাই মাজারের টাকা চোর প্রতারক আইয়ুব।

ভুক্তভোগী কামরু আক্তার বলেন, আমার মেয়ের হত্যা মামলাকে দাপা সাফা দেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে আব্দুল হালিম প্রকাশ আইয়ুব। আমি কোতুয়ালী থানা সাধারণ ডায়েরি করি। নাম্বার ১৮৯৯/২৩ইং,আদালতে ৫৮/২০২৩ ইং।হত্যা মামলা তুলে নেওয়ার জন্য আদালতে আামার বিরুদ্ধে সি.আর মামলা ৩৫১ /২৩ইং করেন প্রতারক আব্দুল হালিম প্রকাশ আইয়ুব।

মো:এয়াকুব বলেন, আইয়ুব আমার আপন ভাই কুলসুমা আক্তার হত্যার মামলায় আমার নাম দিয়ে হয়রানি করে আসছিল দীর্ঘদিন পর্যন্ত কিন্তু পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে মিথ্যা হিসেবে প্রমাণিত হয়।
ভুলু আক্তার বলেন,আমি তার বড় বোন হওয়া সত্বেও আমার জায়গা দখল করে রাখছে।থানাতে আমার ভাই এয়াকুব ও আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে এবং আমার স্বামী এবং সন্তানকে মিথ্যা অপবাদ দিয়ে আমার থেকে আলাদা করেছে কুলাঙ্গার ভাই আব্দুল হালিম প্রকাশ আইয়ুব।

হযরত আলাউদ্দিন শাহ মাজার ও মসজিদের মতোয়াল্লি গোলাম মোহাম্মদ বলেন,বারবার মাজার ও মসজিদের দানবক্স চুরি ও ভাঙচুরের ঘটনায় থানায় অভিযোগ করার পরও অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। গত ২০১৯ সালে প্রথম দানবক্সের চুরি হয়। মাজার মসজিদের  ব্যাটারি ইমাম সাহেবের জুব্বা পাকড়ি ও বিভিন্ন জিনিসপত্র চুরি করে চক্রটি । তাদের বিরুদ্ধে মূজারের টাকা চুরি  ১২/০৮/২০২৩ইং সি.আর. মামলা নম্বর ৪১৯/২০২৩ ইংরেজী ও ১৪/১১/২০২৩ইং সি.আর মামলা নং ৬৫১/২০২৩ইং তারিখে করা হয়। রাতের আধারে মাজারও মসজিদের দানবক্সের টাকা চুরি করে নিয়ে যায়। পরে ৩০/১২/২০২৩এই তারিখে সকাল ৬.৩০ ঘটিকায় মাজার ও মসজিদের টাকা দানবক্স থেকে চুরি করে পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়লো মতোয়াল্লি হাতে। চোর আব্দুল হালিম প্রকাশ আয়ুবকে ধরে মেম্বারের বাসায় নিয়ে যাওয়ার পথে উৎপাতে থাকা তার সহযোগী এলাকার চিহ্নিত ভূমিদস্যু ডাকাত সরদার ইমাম হোসেনসহ ৫/৬ জন অতর্কিত হামলা হামলা চালিয়ে চোর আব্দুল হালিম প্রকাশ আইয়ুব ছেড়ে নিয়ে যায়। বর্তমানে আনোয়ারা থানায় চোর আব্দুল হালিম প্রকাশ আইয়ুবের বিরুদ্ধে মামলার তদন্তাধীন আছে।

ওয়ার্ড নাম্বার এম.এ রহিম বলেন, আব্দুল হালিম প্রকাশ আইয়ুব ও ইমাম হোসেন এলাকার চিহ্নিত মামলা বাজ এর আগেও বিভিন্ন জনের সাথে মিথ্যা মামলা ও জাল দলিল করে হয়রানি করে আসছে দীর্ঘদিন পর্যন্ত।
আব্দুল হালিম প্রকাশ আইয়ুব এর বয়স্ক মা মাজেদা প্রকাশ মজুমা খাতুন (৭১) ছেলের প্রতারণার বিচার চেয়ে আনোয়ারা থানায় অভিযোগ করেছে।

স্থানীয় এলাকাবাসী বলেন,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আমাদের দাবী মামলাবাজ বিভিন্ন অপকর্মের হোতা মাজার ও মসজিদের টাকা চোর আব্দুল হালিম প্রকাশ আইয়ুবকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত