বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

মাইকিং করে ভুয়া চিকিৎসা! ফটিকছড়িতে ২ যুবকের কারাদণ্ড

 

ফটিকছড়ির সুন্দরপুরে চক্ষু, কান ছেদন, নাক ফোঁড়নের ভুয়া চিকিৎসা দেয়ার সময় ২ যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটককৃতরা হলেন পুরাতন বিওসি লোহাগাড়া আমিরাবাদের হাজী আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ আল রিয়াদ (২৫) এবং হাটহাজারী বক্তপুকুর বাড়ির নজির আহমেদের ছেলে মোহাম্মদ হাসান (২৪)। গতকাল সোমবার উপজেলার সুন্দরপুর ইউপির একখুলিয়া দারুস সুন্নাহ নূরানী মাদ্রাসায় ক্যাম্পিং করার সময় স্থানীয় জনতার সন্দেহ হলে তাদের বিভিন্ন প্রশ্ন করা হয়। এ সময় জবাব দিতে না পারলে স্থানীয় জনতা তাদের উপর চড়াও হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে ইউএনও অফিসে নিয়ে আসে। ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয়রা বলেন, অভিযুক্ত দুই যুবক গত ৭ মাস আগেও এখানে ক্যাম্পিং করে অনেক টাকা হাতিয়ে নিয়েছে। যাদের চিকিৎসা দিয়েছিল তাদের অনেকের সমস্যা দেখা দিয়েছে। গতকাল (রোববার) তাদের সতর্ক করা হয়। এরপরেও তারা ৫০ টাকায় চিকিৎসা বলে মাইকিং করে আজ (গতকাল) এ কাজ করছিল। নিম্নমানের চশমা ও ড্রপ দিয়ে রোগীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। এছাড়াও বিভিন্ন অপারেশনের কথা বলে সিন্ডিকেট হয়ে তারা কাজ করে। আমরা তাদের আটক করে প্রশাসনের হাতে তুলে দিই।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোজাম্মেল হক বলেন, মো. হাসান ও আব্দুল্লাহ আল রিয়াদকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। তাদের ২ জনের বয়স বিবেচনা করে এ দণ্ড দেওয়া হয়। বিভিন্ন সময় তারা এসব কাজ করে। তারা সহজ–সরল মানুষকে ঠকিয়ে সরকারের আইনকে অমান্য করে কাজগুলো করছিল।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত