বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

মাছ না দেওয়ায় জেলের হাত ভেঙে দিল সন্ত্রাসীরা

আহত জেলে সুজিত জলদাস

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের মিরসরাইয়ে মাছ না দেওয়ায় সুজিত জলদাস (৫০) নামে এক জেলের উপর হামলার অভিযোগ উঠেছে নুরনবী প্রকাশ কাবিলা (২৫) নামে এক সন্ত্রাসীর বিরুদ্ধে। সোমবার (১২ জুন) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার সাহেরখালী ইউনিয়নের বসুন্ধরা ৩ নম্বর রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৩ জুন) এই ঘটনায় (৫০) মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ

অভিযুক্ত নুরনবী প্রকাশ কাবিলা উপজেলার সাহেরখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার মকছুদ আহাম্মদ মিয়ার বাড়ির মকছুদ আহাম্মদ প্রকাশ মিয়ার পুত্র। আর ভুক্তভোগী সুজিত জলদাস মঘাদিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের জল দাসপাড়ার মৃত ললিত মোহন জলদাসের পুত্র।

ভূক্তভোগী সুজিত জলদাস ‘বিজয় সংবাদ’কে বলেন, আমি একজন মাছ ব্যবসায়ী। প্রতিদিন সাগর থেকে মাছ ধরে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করে থাকি। নুরনবী প্রকাশ কাবিলা প্রায় সময় আমার কাছ থেকে মাছ নিয়ে টাকা না দিয়ে চলে যায়। মাছের টাকা চাইলে আমাকে গালিগালাজ ও বিভিন্ন ধরনের হুমকি দিতো। সর্বশেষ গত সোমবার (১২ জুন) সকালে আমি মাছ বিক্রি করে বাড়িতে চলে যাচ্ছি। এসময় নুর নবী আমার কাছে মাছ চাইলে আমি বলি মাছ নাই। তখন সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের বিষয়ে জানতে চাইলে তখন আমাকে গাছের লাঠি দিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর এবং শরীরের বিভিন্ন জায়গায় কিল, ঘুষি মারে। এতে আমার বাম হাত ভেঙে যায়। আমার চিৎকার শুনে স্থানীয়রা এসে উদ্ধার করে আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঘাদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইউনুছ বলেন, সুজিতের কাছে মাছ চেয়েছিলেন নুরনবী। সে মাছ আগে অন্যত্র বিক্রি করে ফেলায় তাকে দিতে পারেনি। এরপর সুজিতের উপর চড়াও হন নুরনবী।
এ বিষয়ে অভিযুক্ত নুরনবী প্রকাশ কাবিলার ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও সংযোগ পাওয়া যায়নি।
মিরসরাই থানার ডিউটি অফিসার (দায়িত্বরত কর্মকর্তা) সহকারি উপ-পরিদর্শক জসীম উদ্দিন বলেন, মারধরের বিষয়ে সুজিত জলদাসের থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত