বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

যাত্রী সেজে ইয়াবা পাচার, গ্রেপ্তার ২ মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবেসে ইয়াবা পাচারের সময় ১ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) মিরসরাই সদরের পুরাতন ডাকবাংলোর সামনে বিভিন্ন বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়
গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার মন্ডলপাড়া এলাকার মৃত ফিরোজ মন্ডলের ছেলে শাওন মন্ডল (২৩) ও কক্সবাজার জেলার চকরিয়া থানার বহদ্দারঘাটা পূর্ব স্টেশন এলাকার আব্দুল মালেকের ছেলে মো. রুবেল (২৪)।

মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন বলেন, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালানো হয়। অভিযানে বাসে থাকা দুই যাত্রীকে সন্দেহ হলে তাদের তল্লাশি করে একজনের শরীরে এবং অন্যজনের সঙ্গে থাকা ব্যাগ থেকে ১ হাজার ৭৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ ২৫ হাজার টাকা।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, দীর্ঘদিন ধরে এই দুই মাদক কারবারি প্রায় সময় কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত