সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

যুবদলের দীপ্তিসহ বিএনপির ২৫ নেতাকর্মীর রিমান্ড নামঞ্জুর

নাশকতার অভিযোগে কোতোয়ালী থানায় দায়ের হওয়া পৃথক তিনটি মামলায় নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিসহ ২৫ নেতাকর্মীর রিমান্ড চেয়ে করা আবেদন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেব শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে পুলিশের পক্ষ থেকে দুটি মামলায় প্রত্যেকের সাত দিন করে এবং একটি মামলায় তিন দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী নূরে খোদা আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, চারটি মামলার মধ্যে দুটিতে দীপ্তিকে গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়। আদালত শুনানি করে তা মঞ্জুর করেন। আদালত সূত্র জানায়, গত ১৬ জানুয়ারি বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ট্রাফিক পুলিশের একটি মোটর বাইকে আগুন দেওয়া হয়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে এবং পরদিন নগরীর বিভিন্ন এলাকা থেকে বিএনপির ২৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি বিএনপির অসংখ্য নেতাকর্মীকে আসামি করে চারটি মামলা দায়ের করা হয়। ১৭ জানুয়ারি দিবাগত রাতে কুমিল্লার বিশ্বরোডের আলেখার চর মায়ামী হোটেল থেকে নগর যুবদলের সভাপতি দীপ্তিকে গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত