সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

শিরোনাম- শ্রী শ্রী অরণ্য কুমারী দেবী’র ১৩৩ তম জন্মোৎসব ও নব নির্বাচিত অভিষেক অনুষ্টান

শিরোনাম- শ্রী শ্রী অরণ্য কুমারী দেবী'র ১৩৩ তম জন্মোৎসব ও নব নির্বাচিত অভিষেক অনুষ্টান।

রাউজান প্রতিনিধি,চট্টগ্রাম।

সাধুবাবা তারাচরণ পরম’র জন্মস্থান চট্টগ্রাম জেলার রাউজান উপজেলা পশ্চিম গুজরায় সাধুমা শ্রী শ্রী অরণ্য কুমারী দেবী’র ১৩৩ তম জন্মোৎসব ও নব নির্বাচিত পরিচালনা পরিষদের অভিষেক অনুষ্ঠান ৪ নভেম্বর শুক্রবার বিভিন্ন মাঙ্গলিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন
শ্রীমৎ দেবদীপ মিএ চৌধুরী (পুরী), মোহন্ত মহারাজ তুলসী ধাম,অদ্বৈত -অচ্যুত ধাম, অধিপতি ঋষিধাম।প্রধান বক্তা, ড. জিনবোধ ভিক্ষু, অধ্যাপক পালি বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। বিশেষ বক্তা, শ্রী যোগেশ্বর চৌধুরী, বিশিষ্ট ধর্মীয় বক্তা ও গীতিপ্রজ্ঞা তীর্থ। শ্রী সঞ্জয় বনিক, আহ্বায়ক অনুষ্ঠান উদযাপন কমিট।শ্রী জগদীশ চন্দ্র দে,যুগ্ম আহ্বায়ক অনুষ্ঠান উদযাপন কমিটি। বিশেষ ধর্মীয় গীতি আলেখ্য প্রভাষক, শ্রী রাজীব বিশ্বাস ও তার দল মহা লীলা কর্তন পরিবেশন করেন। ধর্মীয় ভজন সংগীত পরিবেশন করেন শিল্পী শ্রী লিটন দাশ,শ্রুতিঅঙ্গন বাংলাদেশ, শিল্পী সৈকত দও

প্রধান অতিথি বক্তব্যে বলেন,জাতি, ধর্ম, বর্ণের বিভেদ ভূলে গিয়ে সকলে ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান। মাননীয় প্রধান মন্ত্রীর চির বাণী এক মত পোষণ করে বলেন, ধর্ম যার যার,উৎসব সবার। ত্যাগের সমুজ্জ্বল আদর্শ সাধু তারাচরণ,তিনি উচ্চকোটির সাধক জীবন্মুক্ত মহাপুরুষ।
প্রধান বক্তা বক্তব্যে বলেন,সব ধর্মেই তো এসব অনুশীলনের কথা বলা আছে,স্বামীজী বলেছেন জীবে প্রেম করে যে জন সেই জন সেবেছে ঈশ্বর। পূর্ণভূমিই যেন স্বয়ং ঈশ্বর নির্দিষ্ট করে রেখেছিলেন, অহিংস পরম ধর্ম, কিন্তুু এজন্য প্রয়োজন চরিএ, চরিত্রই মানুষকে করে জ্যােতির্ময়,বিশ্বাস আর শ্রদ্ধার ও ভক্তির প্রতি আন্তরিক থাকলে ভাগবানকে লাভ করা যায়।
অতিথি বক্তব্যে বলেন,সাধু তারাচরণ জীবন দিয়ে বুঝিয়ে দিয়েছে, চরিএ পবিএ থাকলে কোন অভাব অভিযোগ থাকবে না, জীবনে কখনও মিথ্যা বলিও না, এ কথা বলতে পারি জীবনে এটাই ধর্ম, যিনিই সত্য পালন পালন করবেন,তিনিই বাকসিদ্ধ হবেন, হৃদয় সাফ করো,অন্তর পরিস্কার করো,না হলে স্তোএ মন্ত্র মিথ্যা। সকল ধর্মের মূল সত্য আছে এই প্রজ্ঞা তিনি লাভ করেছিলেন, মন্দির, মসজিদ, গীর্জা,প্যাগোডা সকল উপসনালয়ে ছিল তার অবাধ বিচরণ,জাতিভেদ তিনি মানতেন না,জাতের বজ্জাতি নিযে থাকলে এদেশ কখনও উন্নতি করতে পারবেনা,সমস্ত ধর্মের একীভূত মূল কথা-সত্য প্রেম,ভালোবাসা, এক-কে জানার নাম জ্ঞান, দুই -কে জানার নাম অজ্ঞান ঈশ্বর সবার কাছে বিরাজমান।
শ্রী শ্রী কৈলাসেশ্বরী কালী মন্দিরের মন্দির ও শ্রী শ্রী তারাচরণ সেবাশ্রম পরিচালনা পরিষদ ২০২২- ২০২৫ নব নির্বাচন কমিটি গঠন সম্মানিত উপদেষ্টা মন্ডলী,মৃদুল পারিয়াল, রতন ধর, স্বপন চৌধুরী, সুমন চৌধুরী, নেপাল কর,চিএা দে,সুনীল দে,কানু দে,রবীন্দ্র লাল বনিক,দিলীপ ভট্টাচার্য্য, চন্দন বিশ্বাস।
পরিচালনা পরিষদ, সভাপতি, প্রকৌঃ মাখন বনিক,সহ সভাপতি,শিবু চক্রবর্ওী,প্রবীর কুমার ধর,বিষ্ণু ধর,সাধারণ সম্পাদক, প্রকৌঃ স্কাইল্যাব দে,সহ যুগ্ম সাধারণ সম্পাদক, প্রকৌঃ সঞ্জয় বনিক,সহ সাধারণ সম্পাদক, সনঞ্জীব ঘোষ,জগদীশ চন্দ্র দে,অর্থ সম্পাদক, কাঞ্চন ঘোষ,সহ অর্থ সম্পাদক, রিমন দও,ভূমি সম্পত্তি বিষয়ক সম্পাদক, বিজয় কৃষ্ণ বনিক,সহ ভূমি সম্পত্তি বিণয়ক সম্পাদক, স্বপন ঘোষ,উন্নয়ন বিষয়ক সম্পাদক, বিকাশ ধর,সহ উন্নয়ন বিষয়ক সম্পাদক, কৃষ্ণ পদ ধর,মিন্টু বড়ুয়া, রূপন বনিক, মিন্টু ধর,সাংগঠনিক সম্পাদক, বাবুল চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক, মিটন ঘোষ,দপ্তর সম্পাদক, জনি বল,প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রকৌঃ নোটন প্রসাদ ঘোষ,সাংস্কৃতিক ও পুজা অর্চনা সম্পাদক, প্রদীপ ঘোষ,মহিলা সম্পাদিকা,রাণী দে,সার্বিক নিরাপত্তা বিষযক সম্পাদক, সঞ্জয় চৌধুরী, নির্বাহী সদস্য, অপু ধর,অসীম পারিয়াল, রুবেল বনিক,রাজীব ধর,বরুণ দে,রুবেল দে প্রমূখ।
One attachment • Scanned by Gmail

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত