সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

সিএমপিতে আসছেন ৬ নতুন ডিসি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।
বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৬২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে যোগ দিচ্ছেন ৬ উপ-পুলিশ কমিশনার। এছাড়া সিএমপি থেকেও একজন অতি উপ-পুলিশ কমিশনারকে বদলি করা হয়েছে অপরাধ তদন্ত বিভাগে।

মঙ্গলবার (৮ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন সিনিয়র সহকারী সচিব সিরাজাম মুনিরা।

সিএমপিতে যোগ দিচ্ছেন যারা

ঢাকা মেট্রোপলিটন পুলিশে থেকে হোসাইন মোহাম্মদ কবির ভুইয়া, ৭ম আর্মড পুলিশ ব্যাটালিয়ন থেকে মোহাম্মদ মাহবুব আলম খান উপ-পুলিশ কমিশনার, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয় থেকে নিষ্কৃতি চাকমা, পুলিশ অধিদপ্তর থেকে মোহাম্মদ লিয়াকত আলী খান, গোপালগঞ্জ থেকে নিহাদ আদনান তাইয়ান, ডিএমপি থেকে মুহাম্মদ মঞ্জুর মোর্শেদ।

অন্যদিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ছাত্রধর ত্রিপুরা যাচ্ছেন অপরাধ তদন্ত বিভাগের বিশেষ পুলিশ সুপার হয়ে চট্টগ্রাম ছাড়ছেন।

এছাড়াও রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স থেকে রাঙ্গামাটি ট্যুরিস্ট পুলিশে মোহাম্মদ বিল্লাল হোসেন, পুলিশ অধিদপ্তরের এআইজি মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী রাঙ্গামাটি বেতবুনিয়ায়, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা ৯ম আর্মড ব্যাটালিয়নে পদায়ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত