সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চট্টগ্রাম ১০দফা দাবিতে চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির স্মারকলিপি প্রদান সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা পরিবারের জায়গা দখল নিতে হামলা, নারীসহ ৫ জন আহত হারানো বিজ্ঞপ্তি চমেক হাসপাতালে জরুরী বিভাগে টিকিটে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

সিএমপিতে নতুন অতিরিক্ত পুলিশ কমিশনার

নতুন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া ও রাজশাহী রেঞ্জে বদলি হওয়া অতিরিক্ত কমিশনার ফয়সল মাহমুদ। বাম থেকে

 

চট্টগ্রামে নতুন অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে আবদুল মান্নান মিয়াকে। তিনি ঢাকার এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি পদে কর্মরত।
রবিবার (১৬ জুলাই) জননিরাপত্তা বিভাগের এক আদেশ থেকে এ তথ্য জানা গেছে।
একই আদেশে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদকে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। গত বছরের ৯ নভেম্বর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে যোগ দেন তিনি। একই বছরের ২১ সেপ্টেম্বর এই কর্মকর্তা পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পান।
এর আগে তিনি সুনামগঞ্জে এএসপি সদর সার্কেল, মিশন আইভরিকোস্টে অতিরিক্ত পুলিশ সুপার (ডেপুটি কমান্ডার), ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ও সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনারের দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত