সোমবার, ২০ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

কুষ্টিয়ার লাহিনী পাড়ায় জোরকরে জমি দখলের অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার লাহিনী পাড়ায় পৌরসভার অন্তর্গত ২১ নং ওয়ার্ডে রুস্তম আলী শেখ (মাইছু) পিতা মৃত আজিম উদ্দিন শেখ এর বিরুদ্ধে একই এলাকার সেলিম রেজা (৩৮) পিতা মৃত আব্দুস সাত্তার এর নিজ নামীয় জমি জোর পূর্বক দখল ও ভোগ করার অভিযোগ উঠেছে। এই ব্যাপারে সেলিম রেজা কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে উল্লেখ রয়েছে পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের রাহিনী মৌজা, খারিস খতিয়ান ৩০১৮, আগত খতিয়ান ৩৬৬, আর,এস, দাগ নং ৮৮৬,১৩২৭। এই জমিটি সেলিম রেজার নিজ নামীয় জমি, কিন্তু বিবাদী রুস্তম আলী উক্ত জমিটি জোর পূর্বক দখল করে ভোগ করছে, এবং বিবাদী দাবী করে এই জমিটি সে কিনেছে, কিন্তু সেলিম রেজা প্রমান সরুপ বিবাদীকে জমির কাগজ দেখাতে বললে বিভিন্ন রকম ভয়ভীতি দেখানোর চেষ্টা করে। উক্ত বিষয়টি বিবাদী সামাজিক ভাবে সমাধানের জন্য স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের ১ মাস আগে জানালে রুস্তম আলীকে ১ মাস সময় বেঁধে দেয় জমির কাগজ থাকলে সেগুলো উপস্থাপন করতে। কিন্তু বিবাদী রুস্তম আলী এক মাস পেরিয়ে গেলেও স্থানীয়দের কথা রাখেনি এবং কোন কাগজ পাতি দেখাতে পারিনি।
গত ২৭/০৮/২০২৩ ইং তারিখে বিবাদীকে উক্ত জমির কথা বললে সেলিম রেজা কে বলে রুস্তম আলী বলে এই জমি কোনদিনও পাবি না, বেশি বাড়াবাড়ি করলে তোকে গুম করে দেব। বাদী সেলিম রেজা জানান বর্তমানে সে রুস্তমের ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। এই অবস্থায় সেলিম রেজা তার নিরাপত্তা সহ তার নিজ নামীয় জমি ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত