সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

পতেঙ্গা চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ

 

নিজস্ব প্রতিনিধিঃ
চট্টগ্রাম:পতেঙ্গা থানাধীন ৪০নং ওয়ার্ড,মুসলিমাবাদ সোসাইটি ড্রিম হাউস বাসিন্দা মো.মাহবুল হক ছেলে সাগরে প্লাই বোট ব্যবসায়ী ও ফুটবল খেলোয়াড় আবসুহান ফারিজ আবির সন্ত্রাসী হামলার শিকার হয়েছে গুরুত্বর আহত হন।
র্দীঘ দিন থেকে চরপাড়া এলাকার কিছু চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী চাঁদা চেয়ে আসছে।এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশ উপর
হামলা,ডাকাতি,চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।

ব্যাবসায়ী আবসুহান ফারিজ আবির বলেন,ব্যবসায়িক কাজে গত ১৫/০৬/২০২৩ই তারিখে রাত ৮ঃ৩০ঘটিকায় সময় চরপাড়া পুলের গোড়ায় এলাকায় গেলে সন্ত্রাসীরা চাঁদা দাবি করে চাঁদা দিতে অস্বীকার করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাদের হাতে থাকা লাঠি ও রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে।
আমার আত্মচিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে দ্রুত হামলাকারীরা পালিয়ে যায়।
হামলাকারীরা হলো, চরপাড়া আক্কাসের বাড়ির আব্দুর নূরের ছেলে মো, ফারুক, আক্কাস এর ছেলে রাজু, নূর বক্স এর ছেলে রফিক,অলি আহমদের ছেলে মো.জয়নাল,মো.হানিফসহ অজ্ঞাত আরো ৫-৬জন ছিল।আমি নিরাপত্তার জন্য পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরি কারি।জিডি নং ৭১৭ ।

ফারুক ও জয়নাল বলেন,আমরা হামলার সাথে জড়িত নয়।নিরপেক্ষ ভাবে তদন্ত করলে,সঠিক ঘটনা উন্মোচিতহরে।

স্থানীয় ব্যবসায়ীদের দাবী দ্রুত চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিলে যে কোন সময় অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটতে পারে।

তদন্ত কর্মকর্তা এ এইচ আই মো.হাবিবুর রহমান বলেন,হামলার ঘটনার তদন্ত চলতেছে।তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত