সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

এস এম মঈনুদ্দীন ( চট্টগ্রাম)
বন্দর নগরী চট্টগ্রাম লালখান বাজার মতিঝর্না এলাকার ইউসেপ স্কুলে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরন, এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২টায় ইউসেপ স্কুল প্রাঙ্গনে প্রধান শিক্ষিকা জোহরা খানমের সভাপতিত্বে
অনুষ্ঠিত বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালখান বাজার ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউসেপ স্কুলের সহকারী শিক্ষক আবদুল মান্নান চৌধুরী,মোঃ শাহ আলম,সৈয়দ আমেনা সিদ্দিকা, সুলতানা আক্তার, বিশ্বজিত চন্দ্রনম, সায়মা আক্তার তুহিন,আব্দুল আলিম সাঈদ, হুমায়রা আনজুম, প্রমুখ। এসময় বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন প্রধান অতিথি। পরে অনুষ্ঠানে বিদায় ও নবীন শিক্ষার্থীদের শুভ কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত