রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান

নিজস্ব প্রতিনিধি :

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের এক ল্যাব টেকনিশিয়ান আটক হয়েছেন। ডাক্তার সেজে সেখানে প্রবেশ করেছিলেন তিনি। তবে আইসিইউতে প্রবেশের কোন কারণ জানতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে হাসপাতালের তিন নম্বর ওয়ার্ডের আইসিইউ থেকে তৈয়ব আলী পাটোয়ারী (৫২) নামে ওই টেকনিশিয়ানকে আটক করা হয়। তিনি চমেক হাসপাতালের সামনে চিটাগং ল্যাব লিমিটেড নামে বেসরকারি একটি ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ান। তাঁর বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ।

এ বিষয়ে চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম আহসান  দৈনিক বিজয় সংবাদকে বলেন, আইসিইউতে ওই ব্যক্তি ডাক্তারের অ্যাপ্রোন পরে রোগীদের সঙ্গে কথা বলছিল। আমিও তখন সেখানে ছিলাম। পরিচয় জিজ্ঞেস করলেও কোনো উত্তর দিতে পারেনি। সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে দেই। পরে জানা যায় ওই ব্যক্তি একটি ল্যাবের কর্মকর্তা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত