সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

রাউজানে দুই গৃহকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম নিখোঁজের ২৪ ঘণ্টা পর গহীন পাহাড় থেকে মো. হাসান চৌধুরী (৬৫) নামে এক গৃহকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাউজান উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে রাবার বাগান থেকে এ লাশটি উদ্ধার করা হয়। হাসান চৌধুরী কদলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলমবাড়ির মৃত আবুল খায়ের চৌধুরীর ছেলে। সোমবার সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

অন্যদিকে, রাউজান সদর ইউনিয়ন থেকে সোমবার রাতে জাবের আলম নামে আরেক গৃহকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। জাবের রাউজান সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোহাম্মদপুরস্থ হাদু চৌধুরীর বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত