রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
দরবারে মূসাবীয়ার ৭৭ তম পবিত্র খোশরোজ শরীফ অনুষ্ঠিত আনোয়ারায় মাজার মসজিদের  জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ইউসেপ স্কুলে নবীন বরন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয় ডাক্তার সেজে আইসিইউতে ল্যাব টেকনিশিয়ান বাকলিয়া থানার বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম পরিবহন থেকে চাঁদাবাজির সময় ৩০ জন গ্রেপ্তার সীতাকুণ্ড ডিসি পার্কে হয়ে গেল ঐতিহ্যবাহী সাম্পান বাইচ বোয়ালখালী জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশন শুরু ডাঙ্গারচর নৌ-তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে : আইজিপি

হাত-পা বেঁধে যুবক ও কিশোরকে পেটালেন ‘আ.লীগ নেতা’

চুরির অভিযোগে হাত-পা বেঁধে এক যুবক ও এক কিশোরকে বর্বরোচিত কায়দায় মারধরের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।
সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের পাঠানপাড়া নদীতীরে কয়েক শতাধিক লোকজনের উপস্থিতিতে এমন ন্যক্কারজনক ঘটনাটি ঘটিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সদস্য দাবিদার মুহিত চৌধুরী ও তার কয়েকজন সহযোগী।
গত ২১ ফেব্রুয়ারির এ ঘটনার একটি ভিডিও গতকাল বৃহস্পতিবার ভাইরাল হয়। বর্বোরচিত কায়দায় মারধরের শিকার হলেন— উপজেলার কোনাট ছড়া গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে আবু বক্কর (২৫), একই গ্রামের ফজর আলীর কিশোর ছেলে খুরশিদ মিয়া।
আহত যুবক ও কিশোররের পরিবার জানায়, উপজেলার পাঠানপাড়া গ্রামের মুহিত চৌধুরী ও তার কয়েকজন সহযোগী সংঘবদ্ধ হয়ে পার্শ্ববর্তী গ্রামের যুবক আবু বক্কর এবং কিশোর খুরশিদ মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়।

এর পর নৌকা থেকে ব্যাটারি, সোলারসহ নানা সামগ্রী চুরির অভিযোগ তুলে তাদের হাত-পা বেঁধে মারধর করে।
এ বিষয়ে অভিযুক্ত উপজেলার পাঠানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান চৌধুরীর ছেলে মুহিত চৌধুরী নিজেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলের ব্যক্তিগত সহকারী ও উপজেলা আওয়ামী লীগ সদস্য দাবি করে বলেন, আমি এলাকার নেতা, চুরির মালামাল উদ্ধার ও স্বীকারোক্তি আদায়ের জন্য কিছুটা মারধর করতে বাধ্য হয়েছি।
চুরির ঘটনায় থানা পুলিশকে জানানো কিংবা থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল কিনা— এমন প্রশ্নের জবাবে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।
তাহিরপর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন যুগান্তরকে বলেন, যুবক ও কিশোরকে হাত-পা বেঁধে মারধরের ঘটনায় অভিযুক্ত মুহিত ও তার সহযোগীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত